রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা ২৭শে ডিসেম্বর

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা ২৭শে ডিসেম্বর

Views

            ষ্টাফ রিপোর্টার\ আগামী ২৭শে ডিসেম্বর আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গত সোমবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।

            ওবায়দুল কাদের বলেন, এবারের নির্বাচনে এ পর্যন্ত ২৭টি দল নির্বাচনে অংশ নিচ্ছে। প্রার্থী সংখ্যা ১৮৮৬ জন। স্বতন্ত্র ৩৫৭ জন। নির্বাচনের সর্বাত্মক প্রস্তুতি চলছে। আগামী ২৭শে ডিসেম্বর দলের সভাপতি শেখ হাসিনার উপস্থিতিতে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে।

            এ সময় আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলা এবং নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ২০শে ডিসেম্বর সিলেটে নির্বাচনী প্রথম জনসভা করা হবে।

            নির্বাচন নিয়ে দেয়া ৪০ বিশিষ্ট নাগরিকের বিবৃতিকে ‘বিএনপির এজেন্ডা বাস্তবায়নের অংশ’ উল্লেখ করে তিনি বলেন, এরা বিএনপির দালাল। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মির্জা আজম, সুজিত রায় নন্দী, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, শফিকুল ইসলাম শফিক, মেরিনা জাহান কবিতা প্রমুখ উপস্থিত ছিলেন।

Share This