শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পুলিশের লুট হওয়া ২৮  অস্ত্র ও ৬৬৭ রাউন্ড গুলি উদ্ধার

কুমিল্লায় পুলিশের লুট হওয়া ২৮ অস্ত্র ও ৬৬৭ রাউন্ড গুলি উদ্ধার

            ষ্টাফ রিপোর্টার\ কুমিল্লার বিভিন্ন থানা থেকে লুট হওয়া ২৮টি অস্ত্র ও ৬৬৭টি গুলি উদ্ধার করেছেন আনসার ভিডিপির সদস্যরা। গত সোমবার (১২ই আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন আনসার ভিডিপি, কুমিল্লার কমান্ড্যান্ট রাশেদুজ্জামান।

            আনসার জেলা কার্যালয় সূত্রে জানা যায়, ৫ তারিখে কুমিল্লার বিভিন্ন থানা ও কুমিল্লা পুলিশ লাইন্স থেকে অস্ত্র লুট হয়। পরে সরকারি নির্দেশনা মোতাবেক আনসার ভিডিপি সদস্যরা এসব অস্ত্র উদ্ধারে কাজ শুরু করেন।

            কুমিল্লা জেলা কার্যালয়ের তত্ত¡াবধানে ২৮টি আগ্নেয়াস্ত্র, ৬৬৭ রাউন্ড গুলি, ১১টি খালি ম্যাগজিন, হ্যান্ডকাফ ও চাবি উদ্ধার করা হয়।

            আনসারের জেলা কমান্ড্যান্ট রাশেদুজ্জামান জানান, বিভিন্ন এলাকায় সচেতনতা কার্যক্রম পরিচালনা করে উদ্ধার করা অস্ত্র সেনাবাহিনীর উপস্থিতিতে কুমিল্লা পুলিশ লাইন্সে জমা দেয়া হবে।

            তিনি আরো জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ড্রেনের ভেতর ও বন-জঙ্গল থেকে খোঁজাখুঁজি করে এসব অস্ত্র গুলি উদ্ধার করা হয়। আইন-শৃঙ্খলা রক্ষার সঙ্গে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আনসার ভিডিপি কুমিল্লা রেঞ্জ পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য জানান, শুধু কুমিল্লায় নয়, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুরের বিভিন্ন থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার, থানা পাহারা এবং ট্রাফিকের দায়িত্বে আনসার ভিডিপি সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

Share This

COMMENTS