রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

অপহরণের ৪ দিন পরেও উদ্ধার হয়নি এইচএসসি পরীক্ষার্থী

অপহরণের ৪ দিন পরেও উদ্ধার হয়নি এইচএসসি পরীক্ষার্থী

Views

            নিজস্ব প্রতিনিধি\ অপহরণের পর ৪ দিন অতিবাহিত হলেও সোনাইমুড়ি সরকারি কলেজের ছাত্রী ও এইচএসসি পরীক্ষার্থী নুসরাত জাহান জেমী এখনো উদ্ধার হয়নি। সে সোনাইমুড়ির মাহতাপপুর গ্রামের নতুন বাড়ির আব্দুর রবের মেয়ে। গত শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় সোনাইমুড়ি উপজেলার আলোকপাড়া রাস্তার মাথা থেকে তাকে অপহরণ করা হয়। অভিযুক্ত কাজী সাফিউদ্দিন (৩৯) এর নেতৃত্বে একদল সন্ত্রাসী নুসরাতকে উঠিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কাজী সালাউদ্দিন ও মরিয়ম আক্তার ডলি নামের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অপহৃত নুসরাতের মা ফাতেমা বেগম জানান, কাজী সাফি উদ্দিন দীর্ঘদিন যাবৎ তার মেয়েকে হয়রানি করে আসছিল। শুক্রবার সন্ধ্যায় তিনি এবং তার মেয়ে জেমী সোনাইমুড়ি পৌর শহরের আইনজীবি চেম্বার থেকে কাজ শেষ করে সিএনজি অটোরিকশা দিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এ সময় কাজি সাফি উদ্দিনসহ একদল ছেলে কয়েকটি মোটরসাইকেল এবং একটি সিএনজিচালিত অটোরিকশা আলোকপাড়া রাস্তার সামনে অস্ত্রের মুখে তাদেরকে গতিরোধ করে। তারপর তাকে প্রচন্ড মারধর করে অস্ত্রের মুখে তার মেয়ে নুসরাতকে জোর করে তুলে নিয়ে যায়। তিনি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই অপহরণকারীরা নুসরাতকে নিয়ে চলে যায়। নুসরাতকে উদ্ধারে পুলিশের গড়িমসিরও অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার। এদিকে নুসরাতের মা ফাতেমা বেগম কাজী সাফি উদ্দিনসহ ৪ জনের নামে উল্লেখ করে এবং ৫/৬ জন অজ্ঞাতনামাকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

সোনাইমুড়ি থানার ওসি জিয়াউল হক জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে অপহৃতাকে উদ্ধার ও অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Share This