শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কোনো ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ  নেবে না: বেনজির ইস্যুতে আইজিপি

কোনো ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ নেবে না: বেনজির ইস্যুতে আইজিপি

            ষ্টাফ রিপোর্টার\ পুলিশের সদস্যদের সম্প্রতি দুর্নীতির প্রসঙ্গে রাজশাহীতে পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ বাহিনী নেবে না। যে প্রক্রিয়ায় এটির তদন্ত হচ্ছে সেভাবেই এটি শেষ হবে। এ ছাড়াও বাহিনীটিতে পুলিশের শুদ্ধি অভিযানের বিষয়ে তিনি বলেন, যার বিরুদ্ধে অভিযোগ উঠছে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হচ্ছে। কোনো বিষয়কেই আমরা খাটো করে দেখি না।

            গতকাল মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে এক অনুষ্ঠানে যোগ দিয়ে উদ্বোধনের পর সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। পার্বত্য চট্টগ্রামে কুকিচিনের বিষয়ে তিনি বলেন, সেনাবাহিনীর সঙ্গে পুলিশ বাহিনী এক হয়ে কাজ করছে। সেখানে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

            এর আগে পুলিশের মহাপরিদর্শক রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে বেলা পৌনে ১১টায় এসে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন। এর পর  তিনি দপ্তরটির মাঠে একটি বৃক্ষ রোপণ করেন। পরে যোগ দেন প্রতিষ্ঠাবার্ষিকীর শোভা যাত্রায়।

            এ সময় তার সঙ্গে ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহীর স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share This

COMMENTS