শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

চান্দিনায় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

            নিজস্ব প্রতিনিধি\ চান্দিনায় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার আবদুল মান্নান এ তথ্য জানান। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে চান্দিনা উপজেলার বাতাঘাষি ইউনিয়ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লার তিতাস থানার রঘুনাথপুর এলাকার মিজান মিয়ার ছেলে হযরত আলী (৩৮), একই এলাকার শাহ আলমের ছেলে মো. হাসান (২২), চান্দিনার মহিচাইল বাগমারা এলাকার মো. মোসলেমের ছেলে রুহুল আমিন (৩৮), পরচঙ্গা এলাকার মৃত আ. রবের ছেলে মো. কাউসার (৪০), ব্রাহ্মণপাড়া উপজেলার পূর্ব পোমকাড়া এলাকার মো. লতিফের ছেলে মো. জহির (৪২)।

            পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, আসামিরা ডাকাতি করার জন্য সমবেত হয়েছিলেন। তারা সড়কের পাশ থেকে রড/লোহার পাইপ ইত্যাদি নিক্ষেপ করে বিকট শব্দ সৃষ্টি করে ড্রাইভার ও যাত্রীদের আতঙ্কগ্রস্ত করে গাড়ি থামাতে বাধ্য এবং ডাকাতি করত। এ ছাড়াও আসামিরা কুমিল্লা জেলাসহ আশপাশের জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় বসত ঘরে ডাকাতিসহ গবাদিপশু চুরি করত বলে স্বীকার করেছেন।

            আবদুল মান্নান আরও বলেন, তাদের কাছ থেকে ৩টি লোহার রড, দু’টি ছোরা, এসএস পাইপ সংযুক্ত মোটরসাইকেলের চেইন পিনিয়াম দিয়ে তৈরি দেশীয় অস্ত্র, হাতল যুক্ত এসএস পাইপ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় চান্দিনা থানায় মামলা করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও একাধিক ডাকাতির মামলা রয়েছে।

            সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান প্রমুখ।

Share This