রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির অবস্থান কর্মসূচিতে শামসুজ্জামান দুদু আওয়ামী লীগ সরকার থাকবে ডিসেম্বর পর্যন্ত

বিএনপির অবস্থান কর্মসূচিতে শামসুজ্জামান দুদু আওয়ামী লীগ সরকার থাকবে ডিসেম্বর পর্যন্ত

Views

স্টাফ রিপোর্টার ঃ ডিসেম্বর পর্যন্ত ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার থাকবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, আগামী ডিসেম্বর, জানুয়ারির মধ্যে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। এরপর এই সরকার থাকবে না। দেশের একটা মানুষও বিশ্বাস করে না এই সরকার থাকবে। পুলিশ প্রশাসন চাকরি করে তারা হয়তো বলতে পারে না। পেশাজীবীরা হয়তো বলতে পারে না। কিন্তু একটা কথা দিবা লোকের মত সত্য ডিসেম্বর, জানুয়ারির মধ্যে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে স্বাধীনতা প্রতিষ্ঠিত হবে মানুষের অধিকার প্রতিষ্ঠিত হবে।

গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে এক অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে সরকারকে হুঁশিয়ারি দিয়ে শামসুজ্জামান দুদু বলেন, বেগম খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী। আমাদের নেত্রী, দেশনেত্রী তাকে নির্যাতন করা হচ্ছে সুচিকিৎসা থেকে বঞ্চিত করা হচ্ছে। স্পষ্ট করে বলি, তার যদি কিছু হয় তাহলে এটাকে দেশবাসী, বিএনপি হত্যাকা- বলে গ্রহণ করবে। এটা সরকারের মাথায় রাখতে হবে। শেখ মুজিবুর রহমান হত্যাকান্ডের শিকার হয়েছিলেন, তার হত্যার বিচার হয়েছে। জিয়াউর রহমানের হত্যার বিচার হয়েছে। বেগম খালেদা জিয়ার কিছু হলে সেটার বিচারও করা হবে। বর্তমান সরকার প্রধান এবং যারা দায়িত্বে আছে তারা যদি এটা মনে রাখে তাহলে তাদেরও ভালো হবে দেশেরও ভালো হবে আমাদেরও ভালো হবে।

Share This

COMMENTS