শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জে বন্যার্তদের মাঝে র‌্যাবের ত্রাণসামগ্রী বিতরণ

মনোহরগঞ্জে বন্যার্তদের মাঝে র‌্যাবের ত্রাণসামগ্রী বিতরণ

            নিজস্ব প্রতিনিধি\ কুমিল্লার মনোহরগঞ্জে বন্যার্ত সাড়ে সাতশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে র‌্যাব-১১। উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের বিনয়ঘর, নাথেরপেটুয়া ও বাতাচৌঁ এবং খিলা ইউনিয়নের ভরনিখন্ড, লক্ষণপুর ইউনিয়নের গাজিয়াপাড়া গ্রামে বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন, র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান।

            গত শুক্রবার উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের বিনয়ঘর, নাথেরপেটুয়া ও বাতাচৌঁ গ্রামে এবং গত বুধবার উপজেলার খিলা ইউনিয়নের ভরনিখন্ড ও লক্ষণপুর ইউনিয়নের গাজিয়াপাড়া গ্রামে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন র‌্যাব কর্মকর্তাবৃন্দ। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, আটা, তেল, আলু, সাবান, চিড়ি, গুঁড়, বিস্কুট, খাবার স্যালাইন, বিশুদ্ধ পানি, লুঙ্গি, কাপড় ও গামছা। ত্রাণ সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার এডিশনাল এসপি দীপক চন্দ্র মজুমদার, ডিএডি ছালিক আহমেদসহ র‌্যাব কর্মকর্তাবৃন্দ। র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান বলেন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি র‌্যাব বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছে। এরই অংশ হিসেবে আমরা বন্যাদুর্গত এলাকায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে কুমিল্লা জেলার মনোরগঞ্জসহ বেশ কিছু অঞ্চল বন্যায় প্লাবিত হয়েছে। বন্যায় ডুবে গেছে মনোহরগঞ্জ উপজেলার অধিকাংশ এলাকার বাড়িঘর, রাস্তাঘাট, স্কুল-কলেজ-মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান। বন্যাদুর্গত এলাকায় আমাদের এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত আমরা বন্যার্তদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।

Share This

COMMENTS