শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনীতির অঙ্গনে বিএনপি ভয়ংকর বিষফোড়া: ওবায়দুল কাদের

রাজনীতির অঙ্গনে বিএনপি ভয়ংকর বিষফোড়া: ওবায়দুল কাদের

ষ্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতির অঙ্গনে বিএনপি হচ্ছে ভয়ংকর এক বিষফোড়া। এ বিষফোড়া যতদিন আছে ততদিন হত্যা, ষড়যন্ত্র, সন্ত্রাস, যত প্রকার অশান্তি, অস্থিরতা-সবকিছু থাকবে। ৭৫ তাদেরই সৃষ্টি। মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। ৩ নভেম্বর, মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। একুশে আগস্ট, মাস্টারমাইন্ড তারেক রহমান। হাওয়া ভবনের যুবনেতা। গত শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এ পরিবারই (জিয়া পরিবার) ১৫ই আগস্ট ট্র্যাজেডির হোতা। এরাই সব অপকর্মের মূল দায়ী। তারা আবারও বাংলাদেশের রাজনীতিতে হত্যা, ষড়যন্ত্র শুরু করে দিয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাম্প্রতিক আন্দোলনকে ‘গুগলি’ বলে বর্ণনা করে আওয়ামী লীগকে ‘বোল্ড আউট’ করার কথা বলেছেন। তার এমন বক্তব্যের উত্তরে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলেছেন-আওয়ামী লীগকে গুগলি মেরে বোল্ড আউট করে ফেলেছেন। গুগলি তো করেছেন, বল তো নো বল। নো বলে গুগলিও হবে না, বোল্ড আউটও হবে না।

বিএনপি নির্বাচন চায় না মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এরা কোনোদিনও মনেপ্রাণে নির্বাচন চায়নি। এদের আসল উদ্দেশ্য ষড়যন্ত্র করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া। ষড়যন্ত্রের অলিগলি চেনে তারা। ষড়যন্ত্রের গলিপথ দিয়ে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে।

ওবায়দুল কাদের বলেন, আজ শহিদ শেখ কামালের জন্ম দিবস। মানুষের জন্ম দিবস কত আনন্দের, কিন্তু আজকের এই দিনে আনন্দের চেয়ে তার রক্তাক্ত বিদায়ি ট্র্যাজেডি।

এর আগে সকালে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন তারা।

Share This