শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ছেলের বটির কোপে মায়ের মৃত্যু

লাকসামে ছেলের বটির কোপে মায়ের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার: কুমিল্লার লাকসামে ছেলের বিরুদ্ধে মা নুরজাহান বেগমকে (৮০) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আসাদুজ্জামান বাহারকে (৫০) আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। স্থানীয়দের ভাষ্য, বাহার দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। গত শুক্রবার (৫ই জুলাই) বিকেল ৩ টার দিকে উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের উত্তর এলাইচ গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে নুরজাহান বেগম ঘরে বসেছিলেন। আসাদুজ্জামান বাহার হঠাৎ উত্তেজিত হয়ে রান্না ঘর থেকে বটি এনে নুরজাহানকে কোপাতে শুরু করেন। এতে ঘটনাস্থলেই নুরজাহান বেগমের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন বাহারকে আটক করে পুলিশে দেয়।
লাকসাম পূর্ব ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার হানিফ সরকার জানান, মাকে হত্যা করা আসাদুজ্জামান বাহার অন্তত ২০ বছর ধরে মানসিক ভারসাম্যহীন। বিষয়টি আমরা সবাই জানি। টাকার জন্য প্রায়ই সে ঘরের জিনিসপত্র ভাঙচুর করতো। শুক্রবার দুপুরে টাকা চেয়ে না পেয়ে বাহার তার মাকে হত্যা করেছে।
লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে আসাদুজ্জামান বাহারকে আটক করা হয়েছে।

Share This