শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে শোকদিবস পালিত 

লাকসামে শোকদিবস পালিত 

ষ্টাফ রিপোর্টারঃ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লাকসাম উপজেলা, পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচি পািলত হয়েছে। কর্মসূচির মধ্যে সকাল ৬টায় জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারণ, সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ কার্যালয়ে  কোরআন খনি – মিলাদ মাহফিল দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

   পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া। বিশেষ অতিথি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা সুলতানা মুন্নী, পৌরসভা আওয়ামী লীগ নেতা  আফতাব উল্লাহ চৌধুরী, সাখাওয়াত হোসেন সাকন, খলিলুর রহমান কাউন্সিলর, আনিসুর রহমান কাঞ্চন, উপজেলা যুবলীগ নেতা মোশাররফ হোসেন মজুমদার, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,  উপজেলা ছাত্র লীগের সভাপতি সালাউদ্দিন সানি। এসময় উপজেলা, পৌরসভা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ, পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

   আলোচনা সভা শেষে কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। এতে ৪/৫ হাজার লোকের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া এতিমখানা, হাফেজিয়া মাদ্রাসা, লাকসাম রেলওয়ে জংশন, বাইপাস এলাকাসহ বিভিন্ন বাস এবং সিএনজি স্ট্যান্ডে শ্রমিক ও পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

   এছাড়া উপজেলার ৮টি ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং কাঙ্গালি ভোজে খবার বিতরণ করা হয়েছে।

Share This