শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসাম বাইপাসে ‘হাজী কাচ্চি ডাইন’ এর উদ্বোধন

তমিজ উদ্দিন চুন্নুঃ সুস্বাদু ও মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে দক্ষিণ কুমিল্লার প্রাণকেন্দ্র লাকসাম বাইপাসে ‘হাজী কাচ্চি ডাইন’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। গত বুধবার দুপুরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস চৌরাস্তা মোড় সংলগ্ন নুর প্লাজা মার্কেটের দ্বিতীয় তলায় কোরআন,তেলাওয়াত মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতের মাধ্যমে ‘হাজী কাচ্চি ডাইন’ এর কার্যক্রম শুরু করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাকসাম পৌর বিএনপি সাবেক সভাপতি আবুল হাসেম মানু সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন মিলন. ‘হাজী কাচ্চি ডাইন’ এর পরিচালক আরিফ, ইয়াসিন, ইয়ামিন প্রমুখ।
উল্লেখ্য, গত কয়েক বছর যাবৎ কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস এলাকায় সততা ও নিষ্ঠার সাথে ভোজন রসিকদের কাছে সুস্বাদু ও মানসম্মত খাবার পরিবেশন করে আসছেন কর্মঠ ব্যবসায়ী ইয়ামিন বাবুর্চি। তাদের পরিবেশিত মুখরোচক খাবারের বিষয়ে সন্তুষ্ট ক্রেতারা। নীতি-আদর্শ বজায় রেখে ব্যবসা করার ফলে একই এলাকায় ক্রমান্বয়ে তাদের ব্যবসার পরিধি বিস্তৃত হচ্ছে। এখানে গরুর মাংসের বিরিয়ানী এবং শাহী মোরগ পোলাও’র পাশাপাশি বাসমতী চাউলের কাচ্চি বিরিয়ানী পাওয়া যায়।

Share This