শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনাইমুড়ীতে চোরাই স্বর্ণসহ ৪ জন গ্রেপ্তার

সোনাইমুড়ীতে চোরাই স্বর্ণসহ ৪ জন গ্রেপ্তার

            নিজস্ব প্রতিনিধি\ সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে জাকির হোসেন (৩৫), আরমান হোসেন (২০), হৃদয় (২০) ও ফিরোজ আলম (২৮) নামের চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত ২ ভরি ১৫ আনা স্বর্ণের খন্ড (গলানো অবস্থায়) জব্দ করা হয়েছে।

            গত শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের দক্ষিণ শাকতলা গ্রামের নুরুল হকের ছেলে জাকির, একই গ্রামের নূর ইসলামের ছেলে আরমান হোসেন, পাঁচবাড়িয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে হৃদয় ও ভাওরকোট গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ফিরোজ আলম।

পুলিশ জানায়, কয়েকদিন আগে সোনাইমুড়ী উপজেলার নদনা বাজারের কামাল নামের এক ব্যক্তির ঘর থেকে স্বর্ণসহ মূল্যবান মালামাল চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে ভুক্তভোগী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামিদের শনাক্ত করতে অভিযানে নামে পুলিশ। অভিযানের অংশ হিসেব গত শুক্রবার গভীররাতে নদনা ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গলানো অবস্থায় ২ ভরি ১৫ আনা স্বর্ণ উদ্ধার করা হয়।

            সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ৪ জন আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত জাকির ও আরমানের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

Share This