শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

২ সন্তানের জননী গৃহবধূর লাশ উদ্ধার

২ সন্তানের জননী গৃহবধূর লাশ উদ্ধার

            নিজস্ব প্রতিনিধি\ বুড়িচং থানা পুলিশ থানা সদরের আরাগ রোডের দক্ষিণ পাশে ওমর ফারুকের চারতলা ভবনের নিচতলা থেকে ২ সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। গত বৃহস্পতিবার সকাল ৯টার সময় থানার এসআই রাকিবুল ইসলাম লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মৃত ওই গৃহবধূর নাম মোসা. নিশাদ আক্তার (২২)। তিনি বাকশিমূল মধ্যপাড়া এলাকার গিয়াস উদ্দিনের মেয়ে।

            জানা গেছে, ঘটনার সময় মৃতের স্বামী মারুফ হোসেন পাশের রুমে প্রাইভেট পড়াতে ব্যস্ত ছিলেন। তার পাঁচ বছর বয়সের বড় ছেলে বাকশীমূল নানার বাড়িতে বেড়াতে গেছে। আর এক বছর বয়সী ছোট ছেলেকে নিয়ে শোয়ার ঘরে নিশাদ আক্তার অবস্থান করছিলেন।

            মৃতের পাশের ফ্ল্যাটের কোহিনুর আক্তার জানান, সকাল ৮টার দিকে ২ জন ছাত্র তার দরজায় ধাক্কা দেয়। তারা জানায়- মারুফ হোসেনের স্ত্রী নিশাদ আক্তার দরজা বন্ধ করে রেখেছেন। ভিতরে এক বছর বয়সি তার শিশুসন্তান কান্নাকাটি করছে। তখন তিনি, ২ ছাত্র এবং মৃতের স্বামী মারুফ হোসেন দরজা ধাক্কা মেরে খুলে দেখেন ফ্যানের সঙ্গে দেহটি ঝুলানো অবস্থায় আছে। তখন তারা লাশটি নামিয়ে বিছানার উপর রাখেন এবং থানায় খবর দেন।

            এ বিষয়ে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ওপর ভিত্তি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This

COMMENTS