শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন, মুক্তিযোদ্ধা ভবন ও আর্চ ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকারমন্ত্রী  ‘শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে’

মনোহরগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন, মুক্তিযোদ্ধা ভবন ও আর্চ ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সরকারমন্ত্রী ‘শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে’

            ষ্টাফ রিপোর্টার॥ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে। বঙ্গবন্ধু সারা বাংলার মানুষের মুক্তির জন্য আন্দোলন-সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি স্বাধীন জাতি হিসেবে স্বীকৃতি পেয়েছি। বঙ্গবন্ধুর আত্মার শান্তির জন্য আমাদেরকে উন্নয়ন করতে হবে।

            গত বৃহস্পতিবার (২৬শে অক্টোবর) কুমিল্লার মনোহরগঞ্জে ফায়ার সার্ভিস ষ্টেশন উদ্ভোধন শেষে মনোহরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃক আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

            তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারা বংলাদেশে যেসব উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ একা নয়; তার সুফল সবাই ভোগ করছে। শুধু লাকসাম-মনোহরগঞ্জে নয় সারা বাংলাদেশে একযোগে উন্নয়ন হয়েছে। এ সরকার উন্নয়নের সরকার উল্লেখ করে তিনি যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা সকল খাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে বলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

            এদিন মন্ত্রী ২ কোটি ৮০ লাখ ৪১ হাজার টাকা ব্যয়ে নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও হাতিরঝিলের আদলে তৈরি মুন্সিরহাট-হাসনাবাদ সড়কে ৯ কোটি ৪৩ লাখ ৭ হাজার টাকা ব্যয়ে দূর্গাপুর-খরখরিয়া ৫০ মিটার দীর্ঘ দৃষ্টিনন্দন একটি আর্চ গার্ডার ব্রিজ উদ্ভোধন করেন।

            এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পরিচালক লেঃ কর্নেল মোঃ রেজাউল করিম, চট্রগ্রাম বিভাগের উপ-পরিচালক মোঃ আব্দুল হালিম, সহকারি পরিচালক তওফিকুল ইসলাম ভূঁইয়া, বৃহত্তর কুমিল্লার ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মো. আক্তারুজ্জামান, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ সফিউল আলম, উপজেলা প্রকৌশলী মোঃ শাহআলম, জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলম মজুমদার, মনোহরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা আনোয়ার হোসেন।

Share This