শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

কুমিল্লায় আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

            ষ্টাফ রিপোর্টার\ কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকার একটি ফার্মেসি থেকে সাটার ভেঙ্গে ওষুধ চুরির ঘটনায় চোরাই ওষুধ উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আবদুল মান্নান এ তথ্য জানান। তিনি বলেন, গত ১০ই ডিসেম্বর কুমিল্লা নগরীর ঝাউতলায় ফার্মেসিতে চুরির ঘটনা ঘটে। সিসিটিভির ফুটেজে দেখা গেছে, নগরীর ঝাউতলায় একটি ওষুধের দোকানে পিকআপ ভ্যান দাঁড় করিয়ে রাখে, তালা ভেঙ্গে প্রবেশ করে মালামাল চুরি করে তারা।

            এ ঘটনায় দোকানের মালিক খাঁন ফার্মেসির স্বত্বাধিকারী রাসেল আহমেদ কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ চুরির ঘটনার তদন্তে নেমে রোববার রাতে অভিযান চালিয়ে আন্ত:জেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে।

            গ্রেফতাররা হলেন- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার কুতুবপুর এলাকার মাসুম রেজা, সানারপাড় এলাকার সামাদ, একই এলাকার সানি ও সানা উল্ল্যাহ।

            পুলিশ সুপার আরো জানান, জিজ্ঞাসাবাদে আন্ত:জেলা চোর চক্রের সদস্যরা জানিয়েছে, ওষুধের দোকানে চুরি করতে তারা পিকআপ ভ্যান নিয়ে যায়। দোকানের সামনে পিকআপ ভ্যান রেখে কৌশলে তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ওষুধ চুরি করে। এর আগেও ৫টি ওষুধ দোকানে তারা চুরি করেছে। এই প্রথমবার তারা ধরা পড়েছে।

            প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, কামরান হোসেন, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

Share This

COMMENTS