শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজে  এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

            ষ্টাফ রিপোর্টার\ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা সদরে অবস্থিত মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গত সোমবার গভর্নিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার উজালা রানী চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় শাখার সিনিয়র শিক্ষক মোঃ ইসমাইল হোসেন বিএসসির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী।

            বিশেষ অতিথির বক্তব্য রাখেন,   মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হানিফ সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউনুস, অভিভাবক সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক মো সফিকুর রহমান ও সহকারী প্রধান শিক্ষক মোঃ অহিদুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবদুল মতিন।

            এ সময় উপস্থিত ছিলেন, অভিভাবক সদস্য মোঃ আনোয়ার হোসেন মেম্বার, মাহবুবুর রহমান, হারুন অর রশিদ, আলী আহাম্মদসহ মনোহরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। সবশেষে মিলাদ ও দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাওলানা ইসমাইল হোসেন।

            উল্লেখ্য, আগামী ১৫ই ফেব্রæয়ারী অনুষ্ঠিত হবে এসএসসি ও সমমানের পরীক্ষা। এ পরীক্ষায় মনোহরগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ থেকে ১৬০ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

Share This

COMMENTS