শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় দুই খুনের মামলায়  অস্ত্রসহ ৩ আসামি গ্রেফতার

বরুড়ায় দুই খুনের মামলায় অস্ত্রসহ ৩ আসামি গ্রেফতার

            নিজস্ব প্রতিনিধি\ বরুড়ায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে খোরশেদ আলম ও আবদুস সাত্তার নামে ২ জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনায় বরুড়া থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। গত শনিবার দিবাগত রাতে নিহতদের পরিবারের পক্ষ থেকে এসব মামলা দায়ের করা হয়। পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে খোরশেদ আলম হত্যা মামলার এজাহার নামীয় আসামি দেলোয়ার হোসেন কালুকে অস্ত্রসহ ও অপর আসামি মোস্তফা কামাল এবং আবদুস সাত্তার হত্যা মামলার আসামি মোশারফ হোসেন মোরশেদকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত শুক্রবার বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের জালগাঁও গ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় খোরশেদ আলম নিহত হন। এ ঘটনায় তার মা সালেহা বেগম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে মামলা করেন। অপরদিকে একই সময়ে আবদুস সাত্তার নিহতের ঘটনায় তার স্ত্রী রওশন আরা বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে ৮/১০ জনের বিরুদ্ধে মামলা করেন।

বরুড়া থানার ওসি ফিরোজ হোসেন জানান, খোরশেদ আলম হত্যা মামলার এজাহার নামীয় আসামি দেলোয়ার হোসেন কালুকে একটি পাইপগান ও ৪ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মারামারিসহ ৩টি মামলা রয়েছে। একই মামলার আসামি মোস্তফা কামালকে কুমিল্লা নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া রোববার দুপুরে পৃথক অভিযান পরিচালনা করে আবদুস সাত্তার হত্যা মামলার এজাহার নামীয় আসামি মোশারফ হোসেন মোরশেদকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে দেলোয়ার হোসেন কালু ও মোস্তফা কামালকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উভয় হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Share This

COMMENTS