শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ব্যবসায়ীর ১ কোটি ৭০  লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

কুমিল্লায় ব্যবসায়ীর ১ কোটি ৭০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

Views

            নিজস্ব প্রতিনিধি\ কুমিল্লার দাউদকান্দিতে উপজেলা প্রজন্ম লীগের সভাপতি রানা সোহেলের নেতৃত্বে এক ব্যবসায়ীর ১ কোটি ৭০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত সোমবার সন্ধ্যায় সাইফুল ইসলাম নামের ওই ব্যবসায়ী বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করেছেন। ব্যবসায়ী সাইফুল কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকার বাসিন্দা।

এর আগে রোববার রাতে ঢাকা থেকে ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি এলাকার মোহন সিন্ডিকেট পেট্রল পাম্পের সামনে থেকে অস্ত্র ঠেকিয়ে স্থানীয় সন্ত্রাসী প্রজন্ম লীগ নেতা রানা সোহেল তার দলবল নিয়ে ১ কোটি ৭০ লাখ টাকা ছিনতাই করেন। ঘটনার পরপরই পুলিশ সুপারের নির্দেশে অভিযান শুরু করে পুলিশ। অভিযানে ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ছিনতাই চক্রের হোতা রানা সোহেলকে প্রধান আসামি করে ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কিন্তু ঘটনার হোতা সোহেলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে দাউদকান্দি থানার ওসি মোজাম্মেল হক বলেন, ব্যবসায়ী সাইফুল ইসলামের ১ কোটি ৭০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় রানা সোহেলকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আমরা ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করেছি। বাকি টাকা উদ্ধারসহ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছি।

Share This