রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসাম উপজেলা পরিষদে কুমিল্লা  জেলা প্রশাসকের মতবিনিময় সভা

লাকসাম উপজেলা পরিষদে কুমিল্লা জেলা প্রশাসকের মতবিনিময় সভা

Views

            ষ্টাফ রিপোর্টার\ কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সাথে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন পেশাজিবীদের সাথে লাকসাম উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

লাকসাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল হাই সিদ্দিকীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, লাকসাম প্রেসক্লাবের সভাপতি তাবারক উল্যাহ কায়েস, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, সিনিয়র পুলিশ সার্কেল সোমেন মজুমদার, লাকসাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাজিয়া বিনতে আলম, বীরমুক্তি যোদ্ধা মনহর আলী তোতা, সহকারী কমিশনার (ভূমি) ফারহান আহমেদসহ উপজেলা পরিষদের কর্মকর্তা, কর্মচারী, এনজিও, শিক্ষক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবি ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল।

জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, আমি কাজে  যোগদান করার পর প্রথম এলজিআরডি মন্ত্রী মহোদয়ের সাথে দেখা করেছি। মন্ত্রী মহোদয় খুব ভালো মানুষ। তাই দেশের অন্যান্য এলাকার মতো লাকসাম-মনোহরগঞ্জকেও কিভাবে আরও উন্নয়ন করা যায় সে ব্যাপারে আমার সাথে শেয়ার হয়েছে। আমার পূর্ববর্তী বক্তারা বিভিন্ন বিষয়গুলো তুলে ধরেছেন। ডাকাতিয়া নদী দখল ও পরিবেশ খারাপের দিকে যাচ্ছে এ ব্যাপারে আমি মিটিংয়ে বসব, আমি কথা দিচ্ছি কলকারখানার বর্জ্য নদীতে পড়তে দিব না এবং আগের মত পরিবেশে নিয়ে আসব। কুমিল্লায় আন্তজাতিকমানের  ষ্টেডিয়াম হচ্ছে এবং লাকসামেও উন্নতমানের ষ্টেডিয়াম হবে। আমার দরজা আপনাদের জন্য ২৪ ঘন্টা খোলা আছে এবং থাকবে।

Share This

COMMENTS