শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ইউএনও’র বিদায়-বরন

লাকসামে ইউএনও’র বিদায়-বরন

আবদুল মান্নান মজুমদার: লাকসাম উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা মতিনের বদলি জনিত বিদায় সংবর্ধনা ও নতুন ইউএনওকে বরন অন্ঠুান সোমবার বিকেলে উপজলা পরষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের সদস্যরা এ সম্মেলনের অঅয়োজন করেন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লাকসাম উপজেলা মেম্বার এসোসিয়েশনের সভাপতি মোবারক হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা মতিনকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়া, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল হাই সিদ্দিকীকে বরন করে নেয়া হয়।


অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারের স্বামী ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. গোলাম মর্তুজা তালুকদার।
ইউপি সদস্য এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মশিউর রহমান ইমনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি সদস্য নুরুল ইসলাম, ইউনুছ মিয়া, আবু হানিফ, শাহিন আলম, মাহবুব আলম, জাহাঙ্গীর আলম প্রমুখ। এ সময় প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান মজুমদারসহ উপজেলার ৮টি ইউনিয়নের সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This