শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার নুরজাহান  রহমানের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা

মনোহরগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার নুরজাহান রহমানের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা

            নিজস্ব প্রতিনিধি\ মনোহরগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার নুরজাহান রহমানের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা গত রোববার উপজেলা ডাক বাংলো মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের আয়োজনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন ভেন্ডর। উপজেলা দলিল লেখক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের অফিস সহকারী দীপংকর মজুমদার, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মনির আহম্মদ, সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ পাটোয়ারী, সদস্য আব্দুল মমিন, মমিন উল্লাহ প্রমুখ। এতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরীসহ উপজেলা দলিল লেখক সমিতির সদস্যবৃন্দ ও উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের কর্মকারীগণ উপস্থিত ছিলেন।

            জানা যায়, উপজেলা সাব-রেজিস্ট্রার নুরজাহান রহমান ২০২১ সালের ২৫শে অক্টোবর মনোহরগঞ্জ উপজেলায় যোগদান করেন। এ সময় তিনি সততা, দক্ষতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা বদলী হন।

            উক্ত অনুষ্ঠানে উপজেলা সাব-রেজিস্ট্রার নুরজাহান রহমানকে তার কর্মদক্ষতার জন্য ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

Share This

COMMENTS